-26%

Goli (Official) Apple Cider Vinegar Gummies Vitamins 1 Bottle

Availability: In stock
SKU
627987249620
Rating:
100 % of 100
Special Price Taka 1,490.00 Regular Price Taka 2,000.00

Goli ACV Gummies are made with a unique blend of ingredients that support many incredible benefits! GoliApple Cider Vinegar Gummies have been specifically formulated with Vitamins B9 and B12 to help support energy metabolism, healthy immune function, heart health, weight loss, healthy nutrient metabolism, a healthy nervous system, general health and wellbeing and to provide antioxidant support and more benefits.

  • Expire Dates: 01/2023
Delivery & Return

Cash On Delivery

Home Delivery Available Nationwide

Discount Price Always

Lowest Price Policy

Payment Secured

Safe with Our Payment

  • Cellular Energy Production: Goli ACV Gummies contain Vitamin B12 which helps convert the food you eat into cellular energy.
  • Heart Health: Vitamin B9 (aka folic acid) and Vitamin B12 in Goli ACV Gummies play a key role in maintaining homocysteine levels, which help support heart health.
  • Added Antioxidant Support: Goli ACV Gummies are not only infused with a delicious flavor profile, they're also a source of powerful ingredients that provide antioxidant support.
  • Healthy Immune Function: The Vitamin B12 in Goli ACV Gummies helps support a healthy immune system.
  • Healthy Nutrient Metabolism: The Vitamin B12 in Goli® ACV Gummies helps your body metabolize nutrients more effectively.
  • Overall Good Health: Vitamins B9 (aka folic acid) and B12 in Goli® ACV Gummies help support overall good health and wellness.

Benefits of Goli Apple Cider Vinegar

  1. The ingredients in Goli ACV Gummies help convert the food you eat into cellular energy, giving your body the healthy support it needs to get you through the day.
  2. The ingredients in Goli ACV Gummies help support a healthy immune system.
  3. The ingredients in Goli ACV Gummies play a fundamental role in maintaining homocysteine levels, which help support a healthy heart. 
  4. The ingredients in Goli ACV Gummies help your body metabolize nutrients more effectively.
  5. The ingredients in Goli ACV Gummies promote overall health and wellbeing.
  6. Goli ACV Gummies are not only infused with a delicious flavor profile, but they're also a source of powerful ingredients that provide antioxidant support.

 

OTHER ESSENTIAL INGREDIENTS

Pomegranate: The rich color and unique flavor of pomegranate helps give our Goli ACV Gummies their signature red appearance and delicious taste.

Beetroots: The vibrant color and distinctive flavor of beetroots enhances the appearance and flavor profile of our delicious Goli ACV Gummies.

Citric Acid: Citric acid is used for various purposes, including to balance out the acid in foods or drinks.

Vitamin B12: Vitamin B12 deficiency leads to general fatigue and tiredness. Vitamin B12 has been shown to help support cellular energy production in your body, by breaking down the food you eat into available energy to keep you going throughout the day.

Vitamin B9: Vitamin B9 (also referred to as folic acid) is an essential nutrient that helps support overall health and general wellbeing.

Pectin: Pectin is a unique fiber found in fruits and vegetables. Unlike most other gummies on the market that are made with gelatin, Goli ACV Gummies are made with pectin, from fruit peels, making them vegan friendly and as such, enjoyable by many different lifestyles and diets.

 

গােলি আপেল সাইডার ভিনেগার চকলেট গুলােতে থাকে গাঢ় আপেল সাইডার ভিনেগার সহ বিভিন্ন অতিরিক্ত উপাদান যেমন আথ এবং ট্যাপিওকা তরল (মিষ্টি করনের জন্য) ,সুপার ফুডস(যেমন বিটমূল এবং ডালিম) পেকটিন (যা জেলী তৈরিতে লাগে) এবং ভিটামিন বি সমূহগােলি ওযেবসাইটের মতে, দুটি আপেল সাইডার ভিনেগার চকলেট প্রায় এক টেবিল চামচ এর মত আপেল সাইডার ভিনেগার সরবরাহ করে থাকেগােলি আপেল সাইডার ভিনেগার চকলেট গুলাে কি আপনার জন্য ভালাে হবে?এর উপকারিতা কি কি? জি,গােলি আপেল সাইডার ভিনেগার চকলেট গুলাে আপনার শরীরকে প্রযোজনীয় স্বাস্থ্য উপকারিতা সমূহ সরবরাহ করে এবং এটা একটা স্বাস্থ্য উপকারিতা সমৃদ্ধ সুপার ফুডসযেহেতু,এসিভি (আপেল সাইডার ভিনেগার) একটি শক্তিশালী খাদ্য যা আপনার জীবন এবং জীবনভঙ্গীতে সূদীর্ঘ পরিবর্তন আনে| যে উপকারিতা পাওয়া যায় তা হলাে 

  • ওজন কমানাে এবং সার্বিক স্বাস্থ্য ব্যবস্থাপনাতে সাহায্য করে
  • খাদ্যাভ্যাসে উন্নতি এবং শরীর থেকে বিষাক্ত উপাদান অপসারণে সহায়তা করে। সুধা নিয়ন্ত্রনে সাহায্য করে।
  • আপনার রক্তের শর্করা বৃদ্ধিতে সহায়ক। ।
  • এরমধ্যে থাকা ভিটামিন গুলাে হার্ট ভালাে রাখতে সাহায্য করে।
  • চকলেট গুলােতে থাকা এসিটিক এসিড আপনার কর্মশক্তির স্তরকে উন্নত করে। । সমযের সাথে সাথে বুকজ্বালা সমস্যা সমাধান করে। 
  • সুন্দর ত্বক পেতে সাহায্য করেহজম শক্তিতে সহায়তা করে
  • এসিডের উপস্থিতি সত্ত্বেও এটি আপনার দাঁতের কোন ক্ষতি করে না।
  • ভিনেগারের উপস্থিতি সত্বেও এর স্বাদ চমৎকার।

 

আপেল সাইডার ভিনেগারের সাথে ভিটামিন বি এবং বি১২ এর সম্পৃক্ততা আমাদের নিজস্ব ফমূলা তা সাহায্য করে।

নিরাপদ স্বাস্থ্য:

গােলি এসিভি (আপেল সাইডার ভিনেগার) চকলেটে থাকা উপাদান সমূহ একটি স্বাস্থ্যকর রােগ প্রতিরােধ ব্যবস্থাপনাকে সমর্থন করে। 

কোষবিশিষ্ট শক্তি উৎপাদন: 

সারাদিনে আপনার শরীরের যে স্বাস্থ্যকর সহায়তার দরকার হয়, তা এই গােলি এসিভি চকলেট আপনার খাবারকে কোষবিশিষ্ট শক্তিতে রূপান্তরিত করে৷ 

হৃদ্য স্বাস্থ্য:

হােমােসিস্টাইন স্তরকে বজায় রাখতে এই চকলেট গুলাের উপাদান সমূহ একটি মৌলিক ভূমিকা রাখে যা আপনার হৃদ্য স্বাস্থ্য ভালাে রাখতে সাহায্য করে

স্বাস্থ্যসম্মত পুষ্টিকর বিপাক: 

আপনার শরীরের পুষ্টিদায়ক বিপাকের জন্য এই গােলি (এসিভি) চকলেট গুলাে সাহায্য করে। 

স্বাস্থ্যসম্মত স্নায়ূতন্ত্র: 

এই চকলেট গুলাে স্নায়ুতন্ত্রকেও সূস্থ রাখে। 

সর্বোপরি উন্নত স্বাস্থ্য:

গােলি চকলেট সর্বোপরি উন্নত স্বাস্থ্য এবং কল্যাণ প্রর্বতিত করে। 

 

আপেল সাইডার ভিনেগার কি আপনার শরীর থেকে বিষাক্ত উপাদান অপসারণ কবে? 

কোন খাবার বা খাদ্যসম্পূরক শরীরের বিষাক্ত উপাদান অপসারণ করে না। এটা সেই প্রক্রিয়াকে এগিয়ে যেতে সাহায্য করে মাত্র|সূষম খাদ্য গ্রহণ, সমৃদ্ধ খাবার উৎপাদন, নিয়মিত দৈনিক শরীরচর্চা,পরিমিত পানি পান করা এবং পরিমিত ঘুম, কিছু নাম মাত্র | আপেল সাইডার ভিনেগার কি কোষ্ঠকাঠিন্য দূর করতে অথবা হজমে সাহায্য করে? এই দাবির স্বপক্ষে কোন শক্ত যুক্তি নেই|যদিও এটি একটি সুন্দর সমাধান হতাে। আপেল সাইডার ভিনেগার এইরকম পেটে অস্বস্তিকর টান অনুভব অথবা কোষ্ঠকাঠিন্যের জন্য কোনাে যাদুকরী সমাধান নয়|

অপরিশােধিত আপেল সাইডার ভিনেগারের মধ্যে থাকে”মাদার”- আপনি দেখে থাকবেন,অস্পষ্ট কড়া বস্তু যা বােতলের তলায় থাকে, সেটা গঠন হয় গাঁজনের মাধ্যমে। যদিও “মাদার” সম্পর্কীয় ছােটখাটো গবেষণায় দেখা গেছে, উপকারী ব্যকটেরিয়ার(প্রাথমিক এইসােব্যকটর)কারনে অনেক স্বাস্থ্য উপকারিতা পাওয়া যায়|গােলি চকলেট গুলােতে ও “মাদার” রয়েছে। আসলে নূন্যতম বােতলের গায়ে উল্লেখ করা হয়েছে। শুধুমাত্র, আপেল সাইডার ভিনেগারে ব্যকটেরিয়া আছে এর মানে এই না যে, এটি প্রােবায়ােটিক এর মতাে উপকারিতা দিবে |প্রােবায়ােটিকের মতাে আকর্ষনীয় শিরােনাম অর্জন করতে হলে,ব্যকটেরিয়াকে অবশ্যই স্বাস্থ্যসুবিধা সমূহ দেয়ার প্রমান দিতে হবে| দূর্ভাগ্যজনক ভাবে, আপেল সাইডার ভিনেগার এর ক্ষেত্রে এরকমটা হয়ে উঠছে না এখনাে।

কোষ্ঠকাঠিন্য সহজতর এবং হজমে সহায়তা করা যদিও অন্য একটি কারণ হিসেবে বিবেচিত আপেল সাইডার ভিনেগারের ক্ষেত্রে, কারন আপেলে রয়েছে প্রিবায়ােটিক ফাইবার পেকটিন| প্রিবায়ােটিক আমাদের সাহায্য কারী ব্যকটেরিয়াগুলােকে বেঁচে থাকতে এবং সমৃদ্ধ হতে সাহায্য করে| যদিও আপেল সাইডার ভিনেগার কিছু পেকটিন ধরে রাখে যে আপেল থেকে তৈরি হয় তা থেকে আপনি পেকটিন বেশি পাবেন সবসময় একটি আপেলে যা অল্প পরিমাণে থাকে আপেল সাইডার ভিনেগার চকলেট গুলােতে আরও আপেল বিভিন্ন পুষ্টিকর উপাদান যেমন কিউরেকটিন এবং ভিটামিন সি সমৃদ্ধ।

 

আপেল সাইডার ভিনেগার কি কোনাে ভাবে রক্তের শর্করাকে সাহায্য করে? 

যাই হােক, এক্ষেত্রে আমরা এগিয়ে আছিআপেল সাইডার ভিনেগার চকলেট এর সবচেয়ে প্রতিশ্রুতিশীল উপকারিতা হলাে রক্তের শর্করার উপর এর প্রভাব | ধারনা করা হয় যে, আপেল সাইডার ভিনেগারে যে এসিটিক এসিড রয়েছে তা এনজাইম প্রতিবন্ধক যা শ্বেতসার হজম করে| একধরনের শ্বেতসার জাতীয় খাবার যা রক্তের শর্করা ইনসুলিন খুবই অল্প পরিমাণে বাড়ায়। আরও ভিনেগার থেকে যে অম্লভাব হয় তা পাকস্থলী খালি হতে দেরী করায় মানে হলাে, শর্করা জাতীয় খাদ্য থেকে খুবই কম পরিমাণে শর্করা রক্তে মিশতে পারেপ্রচলিত প্রমানাদি, যদিও অত্যধিক বিশ্বাসযােগ্য নয়, এটিকে সমর্থন করেএকটি ছােট গবেষণায় ডায়াবেটিস আছে এমন একজনের রক্তের শর্করা এবং ইনসুলিনের পরিবর্তন তুলনা করা হয়েছে আপেল সাইডার ভিনেগারের সহ ব্যাগল ওজে খাবার গ্রহন এবং আপেল 

সাইডার ভিনেগার ছাড়া খাদ্য গ্রহনের সাথে| আপেল সাইডার ভিনেগার সহ খাদ্য গ্রহণে উল্লেখযােগ্যভাবে রক্তের শর্করা এবং ইনসুলিনের মাত্রা নিম্নগতি লক্ষ্য করা গেছেযদিও, আপেল সাইডার ভিনেগারসহ শর্করা জাতীয় খাবার গ্রহন, যারা উচ্চ রক্ত শর্করায় ভুগছেন তাদের জন্য এটি উপযুক্ত প্রতিস্থাপন নয় ডায়াবেটিস এর ঔষধের বিপরীতে| যদি আপনি ডায়াবেটিস এর ঔষধ গ্রহন করছেন, তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপেল সাইডার ভিনেগার আপনার খাদ্য তালিকায় যােগ করা উচিতযদি আপনি আপেল সাইডার ভিনেগার আপনার খাদ্য তালিকায় যােগ করতে চান তাহলে আপনাকে আপেল সাইডার ভিনেগার চকলেট এড়িয়ে চলতে হবে কারণ এতে শর্করা যােগ করা হয়েছে। যা ভিনেগার থেকে পাওয়া উপকারিতা নষ্ট করে দিতে পারে। 

 

আপেল সাইডার ভিনেগার কি ওজন কমাতে সাহায্য করে? 

সম্ভবত একটুখানিকিন্তু অসম্ভাব্য যে, নিয়মিত আপেল সাইডার ভিনেগার গ্রহন ওজনে তেমন কোন প্রভাব ফেলে না| জাপানে একটি ছােট গবেষণায় দেখা গেছে, প্রতিদিন দুই টেবিল চামচ আপেল সাইডার ভিনেগার গ্রহন(পানিতে মিশিয়ে)যা কম ক্যালােরির খাদ্য গ্রহনে ওজন কমানাের উপর প্রভাব বিস্তার করেকিভাবে আপেল সাইডার ভিনেগার ওজনকে প্রভাবিত করে? মনে রাখবেন, আপেল সাইডার ভিনেগার রক্তশর্করাকে নিয়ন্ত্রণে হয়তাে সহায়তা করে, এর মানে হচ্ছে এটা প্রচন্ড ক্ষুধা নিয়ত্রনে আনে| আপেল সাইডার ভিনেগার ক্ষুধা দমন করে এটিও মনে করা হয়| যাই হােক, এটি এখনও অস্পষ্ট যে, ক্ষুধা দমনের কারন ভিনেগারে উপস্থিত কোনাে উপাদান অথবা এর অপ্রীতিকর স্বাদ কিনা| একটি গবেষণায় পাওয়া গেছে যে, ভিনেগার গ্রহন ক্ষুধামন্দার সৃষ্টি করে কারন এটা বমি বমি ভাব তৈরি করে|যদি এটা সত্য হয় তবে মজাদার গােলি আপেল সাইডার ভিনেগার চকলেট গুলাের একই প্রভাব হবে| একজন খাদ্য বিশেষজ্ঞের মতামত? ওজন কমানাের প্রভাব সবচেয়ে বেশি হচ্ছে মানসিক এবং পরােক্ষ| প্রত্যেকদিন আপেল সাইডার ভিনেগার গ্রহন করায় আপনি যদি মনে করেন আপনি স্বাস্থ্যসম্মত কিছু করছেন, তাহলে আরাে অনেক স্বাস্থ্যসম্মত কিছু করার ইচ্ছা 

আপনার মধ্যে তৈরি হবে যা আসলেও ওজন কমানাের উপর প্রভাব বিস্তার করবে

 

গােলির প্রধান উপাদান কি?

 গােলি এসিভি চকলেট গুলােতে রয়েছে জৈব উপাদান যা বিশ্বব্যাপী উচ্চমানের সরবরাহকারী এবং নির্মাতাদের থেকে সংগৃহীতএই চকলেটকে শক্তিশালী করতে এর প্রতিটি উপাদানের কাজ এবং সুবিধাসমূহ বিদ্যমান| চলুন জেনে নেয়া যাক প্রতিটি উপাদান এবং কিভাবে এই উপাদানগুলাে চকলেটকে তার লক্ষ্যৈ পৌছুতে সাহায্য করে

আপেল সাইডার ভিনেগার (৫০০মি গ্রা) গােলি

 চকলেটে আপেল সাইডার ভিনেগার হচ্ছে প্রাথমিক সক্রিয় উপাদানএটি ক্ষুধা কমানাের মাধ্যমে ওজন কমানােকে অগ্রসর করেএবং কার্বহাইড্রেট দেরীতে হজমের মাধ্যমে রক্তের শর্করার পরিমাণ কমায়|এর ফলে রক্তের চাপ নিম্নগতি হওয়ায় হৃদয়ের সুস্বাস্থ্য নিশ্চিত হয়

 জৈব ডালিম(৮০এম সি জি)।

 জৈব ডালিম শুধু মাত্র গােলি চকলেটের স্বাদ বাড়ায় না বরং এর বিভিন্ন স্বাস্থ্য সুবিধাসমূহ বিদ্যমান যাতে রক্তশর্করার নিম্নগতি, রক্তচাপের নিম্নগতি এবং অক্সিডেটিভ স্ট্রেস কমানাে অন্তর্ভুক্তএর মাঝে রয়েছে পলিফেনল নামক শক্তিশালী এন্টিঅক্সিডেন্ট যা দীর্ঘস্থায়ী রােগ প্রতিরােধ করে

জৈব বীটমূল(৪০এম সি জি)

জৈব বীটমূল গােলি আপেল সাইডার ভিনেগারে ব্যবহারের কারন এর স্বাদ |যাই হােক এর অনেক স্বাস্থ্যসুবিধা রয়েছেবীটমূল নাইট্রিক অক্সাইড সমৃদ্ধ যা রক্তচাপ কমাতে সাহায্য করেএতে রয়েছে পলিফেনল যা অক্সিডেটিভ স্ট্রেস এবং বিভিন্ন দীর্ঘমেয়াদি রােগ প্রতিরােধে অপরিহার্য এন্টিঅক্সিডেন্টএতে আরও রয়েছে ফাইটোকেমিক্যাল যা রােগ প্রতিরােধ ক্ষমতা বৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ। 

ভিটামিন বি১২(১.২এম সি জি)। 

ভিটামিন বি১২ আমাদের ডি এন সংশ্লেষনের জন্য এবং লােহিত রক্তকণিকা গঠনের জন্য শরীরে অত্যন্ত গুরুত্বপূর্ণএটি অসাড়তা প্রতিরােধ করে এবং স্নায়ুকে সুস্থ রাখতে সাহায্য করে| এই ভিটামিনের অভাবে আমাদের বিভিন্ন ধরনের অসুবিধা সমুহ দেখা দেয় যেমন - অবসাদ, স্মৃতিশক্তি লােপ, ত্বকের সমস্যা, রক্তাল্পতা, শরীর ঝিমঝিম করা এবং হাত পায়ের অসাড়তা , ক্ষুধা মন্দা এবং স্মৃতিভ্রংশ। 

ভিটামিন বি৯(২০০এম সি জি ডি ই এফ) 

এটি ফলিক এসিড নামেও পরিচিত| ভিটামিন বি৯ লােহিত রক্তকণিকা তৈরি করে রক্তাল্পতা প্রতিরােধ করে এবং ডি এন সংশ্লেষন সহজতর করেএটি আরও আপনার মস্তিষ্কের স্বাস্থ্যকর কার্যক্রম উন্নত করে এবং এলজেইমার স্মৃতিভ্রংশের মতাে রােগের ঝুঁকি কমায়এছাড়াও অনেক গবেষণায় প্রমাণিত যে, ভিটামিন বি৯ গ্রহনে বিষন্নতার ঝুঁকি কমে আসে স্ত্রীরােগ বিশেষজ্ঞরা তাদের রােগীদের ফলিক এসিড খাবার জন্য উৎসাহিত করে থাকেন যা তাদের উন্নত উর্বরতা দানে সহায়ক| ভিটামিন বি৯ হৃদয়ের সুস্বাস্থ্য নিশ্চিত করে হােমােসিস্টাইন বিপাক ক্রিয়ার মাধ্যমে

অন্যান্য উপাদান সমূহ : 

গােলি চকলেটে অন্যান্য উপাদানের মধ্যে রয়েছে কার্বহাইড্রেট (.৫গ্রাম)যার প্রাথমিক শক্তির উৎস চিনি (৫০০মি গ্রা), যা সহনশীলতা বাড়ায় চকলেটের টক স্বাদ থেকে | এবং কার্বহাইড্রেট (১৫) যা আমাদের প্রতিদিনের কর্মশক্তি যােগায়

 

আপেল সাইডার ভিনেগারের পার্শপ্রতিক্রিয়া- দুশ্চিন্তা করার কোনাে কারণ আছে কি? 

গােলি আপেল সাইডার ভিনেগার চকলেটে চিনি যােগ করা হয়েছেযদিও এক গ্রামের মত চিনি মেশান আছে, গােলি প্রতিদিন টি চকলেট খেতে উৎসাহিত করে| যেহেতু আগেই বলা হয়েছে, আপেল সাইডার ভিনেগারের সুবিধা সমূহকে সম্ভাব্য অস্বীকার করে (যা কিনা সবচেয়ে প্রতিশ্রুতিশীল উপকারিতা)তারপরও, বাজারজাত করনের আগে অথবা সুস্বাস্থ্য দাবিকরনে সাপ্লিমেন্ট কখনও এফ ডি দিয়ে নিয়ন্ত্রিত হয় না, এর নিরাপত্তা নিশ্চিত এবং দক্ষতা বিবেচনা করার জন্য গবেষণায় দেখা গেছে, কিছু আপেল সাইডার ভিনেগার সাপ্লিমেন্টের লেবেলে যা লেখা আছে এরমধ্যে তা থাকে না | এসিটিক এসিডের তালিকাভুক্ত স্তর থেকে কিছু অনেক উপরে এবং কিছু অনেক নিচে। 

 

কাদের জন্য এই “ গােলি” ? 

গােলি চকলেট গুলাে খুবই সাধারণ, আপনার সারাদিনের পুষ্টির অংশ, যা প্রাপ্তবয়স্ক এবং শিশু একইভাবে গ্রহন করতে পারেযদিও এই চকলেট গুলাের প্রধান সুবিধা স্বাস্থ্যকর হজম,উন্নত রােগ প্রতিরােধ ক্ষমতা এবং শক্তির স্তর এছাড়াও যারা গ্রুটেন ছাড়া খাবার, নিরামিষাশী,নন- জি এম , অপরিশুদ্ধ এবং জেলাটিন ছাড়া সাপ্লিমেন্ট খেতে চান তাঁরা খেতে পারেন। 

সহজভাবে, তারা প্রতিদিনের জন্য ভালাে পুষ্টির আশা করেন গােলি চকলেট তাদের জন্য উপকারীআপেল সাইডার ভিনেগার একটি চলমান স্বাস্থ্যপন্য যা এর প্রাপ্যতার চেয়েও বেশি মনােযােগ পাচ্ছেসম্পূর্ণ শারীরিক স্বাস্থ্যের জন্য আপেল সাইডার ভিনেগার এর দাবি সাহসিক কিন্তু বিজ্ঞানীদের প্রমানাদি কম শক্তিশালী। 

যদি আপনি ইতিমধ্যেই একটি সুষম খাদ্যাভ্যাস মেনে চলছেন, তাহলে কিছু প্রমান পাবেন যে গােলি চকলেট গ্রহনে ওজন কমানাের প্রক্রিয়া ত্বরান্বিত হয়েছে ক্ষুধা মন্দার কারণে এবং এটা আপনার শরীরের চর্বি দ্রুত কমাতে সাহায্য করেছে৷ 

More Information
Brand Goli Nutrition
Country of Manufacture United States
Write Your Own Review
You're reviewing:Goli (Official) Apple Cider Vinegar Gummies Vitamins 1 Bottle
Your Rating
Goli (Official) Apple Cider Vinegar Gummies Vitamins 1 Bottle